রাশিফল: ০৫ মে রবিবার ২০২৪

রাশিফল: ০৫ মে রবিবার ২০২৪

মেষ রাশিফল

 একজন টাঙান দড়ি ভ্রমনকারী যে আলোচনায় আরোহণ করে তখন পড়ে যাওয়া ছাড়া আর কিছুই চিন্তা করে না কিন্তু তার পড়ে যাওয়ার সম্ভাবনা তার চেয়ে অনেক বেশি। তাদের ভারসাম্য বজায় রাখতে এবং অন্য দিকে যাওয়ার দিকে মনোনিবেশ করে।  আপনি কি একটি নতুন প্রচেষ্টার ভয়ের দিকে মনোনিবেশ করছেন তাহলে এটি এগিয়ে যাওয়ার সময়?  যদি তাই হয় তাহলে আপনি শুধুমাত্র নিজের বিরুদ্ধে কাজ করছেন। আপনার ভয় বা সম্ভাব্য সমস্যার উপর মনোনিবেশ করা আপনার আত্মবিশ্বাস এবং আপনার ক্ষমতাকে ক্ষয় করতে চলেছে।  আপনি যা জানেন তাতে মনোনিবেশ করা আপনার প্রচেষ্টাকে শক্তিশালী করতে পারে।  সেটা আজ মনে রেখো।

 

বৃষ রাশিফল

 প্রিয় বৃষ রাশি, আপনার এখন দু-একটি চিন্তা থাকতে পারে বিশেষ করে ব্যক্তিগত উদ্যোগ সম্পর্কে যা ইতিমধ্যেই চলছে।  আপনি হয়ত ভাবছেন যে জিনিসগুলি কত সহজে বিপর্যস্ত হতে পারে কিন্তু আপনাকে সেখানে যাওয়া বন্ধ করতে হবে।  আপনি আশীর্বাদপ্রাপ্ত,  সুরক্ষিত এবং আপনি যদি সেই অনুভূতিতে ট্যাপ করতে পারেন আপনি আত্মবিশ্বাসী বোধ করতে শুরু করবেন যে সবকিছু আপনার জন্য ভালভাবে কাজ করছে।  যদিও আপনি পথের ধারে একটি বাম্প বা দু’টি আঘাত করতে পারেন। সেখানে এমন কিছু থাকা উচিত নয় যা অপ্রতিরোধ্য।  আত্মবিশ্বাসের সাথে চালিয়ে যান।

 

 মিথুন রাশিফল

 একজন বন্ধু বা প্রিয়জনের খারাপ আচরণ বা নেতিবাচক মনোভাব আপনার কাছে পেতে শুরু করতে পারে।  আপনি বিরক্ত এবং হতাশ বোধ করতে পারেন যে আপনি তাদের কাছে যেতে পারবেন না এবং তাদের জিনিসগুলিকে ঘুরিয়ে দিতে পারেন।  এটা তোমার দায়িত্ব নয়, মিথুন রাশি। পরিবর্তে আপনার নিজের দিকে যাওয়ার চেষ্টা করুন এবং তাদের নিজের সমস্যায় ফেলে দিন।  আপনি যদি চারপাশে লেগে থাকেন তবে আপনার আনন্দ নষ্ট হয়ে যাবে এবং নিজের জন্য জিনিসগুলি ঘুরিয়ে দেওয়া কঠিন হবে।  আপনি যদি নিজে থেকে যান তবে আপনি শেষ পর্যন্ত অন্য পক্ষের কাছে যেতে পারেন।

 

কর্কট রাশিফল

 আপনি হয়তো এমন একটি পছন্দ সম্পর্কে খুব নিশ্চিত বোধ করতে পারেন যা আপনি করতে চলেছেন যেটি অন্য কেউ প্রতিবাদ করে।  যেহেতু আপনি এত আত্মবিশ্বাসী বোধ করেন যে আপনি অন্য ব্যক্তি কী পরামর্শ দিচ্ছেন তা বিবেচনা নাও করতে পারেন তবে তা করা আপনার বুদ্ধিমানের কাজ হবে।  আপনি মনে করতে পারেন যে তারা সঠিক হতে পারে এমন কোন সুযোগ নেই তবে এটি অন্তত বিবেচনা করা আঘাত করতে পারে না।  এছাড়াও এই পরামর্শের উৎস বিবেচনা করুন।  এটি কি এমন কেউ যিনি শুধুমাত্র আপনার জন্য সেরা চান। যদি তাই হয় তাহলে তারা যা বলে তার জন্য খোলা থাকার আরও কারণ দরকার। 

 

সিংহ রাশিফল

 যে কেউ একটি সংগঠন প্রকল্পের দায়িত্বে আছেন যেটির সাথে আপনি জড়িত আছেন তার আপনার চেয়ে বেশি অভিজ্ঞতা এবং জ্ঞান থাকতে পারে।  তাদের যা নেই তা আপনি করেন। যদিও সিংহের মতো আবেগ আর সাহস নিয়ে আপনি এই প্রচেষ্টাটি এখনই নেতৃত্ব দিতে সক্ষম নাও হতে পারেন। তবে আপনি যদি আপনার শক্তি প্রদর্শন করতে থাকেন তবে কেউ লক্ষ্য করতে বাধ্য এবং নেতৃত্ব লাগাম নেওয়া সম্ভব হবে। 

 

 

 কন্যা রাশিফল

 নিরাময় শক্তির একটি তরঙ্গ এই মুহূর্তে আপনার জীবনের মধ্য দিয়ে প্রবাহিত হচ্ছে, প্রিয় কন্যা রাশি।  আপনি এই শক্তিকে আপনার জন্য গুরুত্বপূর্ণ যে কোনও কিছুর দিকে পরিচালিত করতে পারেন। যদিও এই শক্তি প্রচুর তবুও আপনাকে সতর্কতার সাথে লক্ষ্য রাখতে হবে কারণ প্রাচুর্যের এই অবিশ্বাস্য সময়টি এই সময়ে শুধুমাত্র অল্প সময়ের জন্য স্থায়ী হবে।  যদি কোনও পুরানো মানসিক ক্ষত থাকে যা আপনাকে নিরাময় করতে হবে। আপনি যাকে একবার যত্ন করেছিলেন তার মধ্যে একটি ফাটল বা অন্য কিছু যা আপনার জন্য গুরুত্বপূর্ণ, অবিলম্বে সেই শক্তিটিকে সঠিক দিকে নিয়ে যাওয়া শুরু করুন।

 

 তুলা রাশিফল

 আমার পথ বা মহাসড়ক এমন একজনের নীতিবাক্য হতে পারে যা আপনাকে মোকাবেলা করতে হবে।  একটি ফর্সা মনের তুলা হিসাবে এটি আপনার সাথে ভাল বসে না।  সর্বোপরি, যদি পরিস্থিতি বিপরীত হয় তাহলে আপনার সমঝোতা করতে এবং সবাইকে খুশি করার উপায় বের করতে সক্ষম হবেন।  আপনি সেই ব্যক্তির সাথে হৃদয় থেকে হৃদয়ের কথা বলতে পারেন এবং আপনার নিজস্ব দর্শন ভাগ করার চেষ্টা করতে পারেন তবে সম্ভাবনা তারা এটিকে সেভাবে নাও দেখতে পারে।  এই ক্ষেত্রে আপনাকে একটি কঠোর অবস্থান নিতে হতে পারে এবং যতক্ষণ না জিনিসগুলি একটি ন্যায্য উপায়ে পরিচালনা করা হয় ততক্ষণ পর্যন্ত অগ্রসর হতে অস্বীকার করতে হবে। আপনি ধৈর্য্য ধারন করুন।

 

 বৃশ্চিক রাশিফল

 আপনি আপনার ব্যক্তিগত জীবনের একটি সমস্যায় এতটাই মনোযোগী হয়েছেন যে এটি অনুপাতের বাইরে সম্পূর্ণরূপে উড়িয়ে দিয়েছে।  মনে হচ্ছে আপনি এটিকে এত নিবিড়ভাবে এবং এত বড় বিশদভাবে দেখছেন যে এটি আপনার কাছে জীবনের চেয়ে বড় হয়ে উঠেছে, প্রিয় বৃশ্চিক রাশি। যে সমস্যাটি সম্পর্কে আপনি চিন্তা করা বন্ধ করতে পারবেন না সম্ভবত আপনার পরিবার বা বন্ধুদের চেনাশোনাতে কারও সাথে একটি ব্যক্তিগত বিরোধ। সুখী জিনিসগুলি সহ আপনি যেগুলি সম্পর্কে চিন্তা করতে পারেন এবং করা উচিত তা অবরুদ্ধ করেছে৷  আজ থেকে একটু বিরতি নিন পরের বার যখন ভাববেন তখন অনেক ছোট মনে হবে।

 

 ধনু রাশিফল

 আপনি একটি প্রচণ্ড প্রতিদ্বন্দ্বী, প্রিয় ধনু রাশি। এই কারণেই অন্য একজন যোগ্য প্রতিযোগী বা এমনকি একজন নেমেসিস আপনার মধ্যে সেরাটি বের করে আনবে। কখনও কখনও যখন এমন কেউ নেই যাকে সেভাবে বর্ণনা করা যায় তখন আপনি জিনিসগুলিকে আলোড়িত করতে এবং অভিজ্ঞতাটিকে আরও উত্তেজনাপূর্ণ করার জন্য ঝামেলার সন্ধান করেন।  আপনি হয়তো বুঝতে পারবেন না যে আপনি এটি করছেন তবে আপনার শেষ দুঃসাহসিক কাজের কথা চিন্তা করুন।  আপনি কি সমস্যাকে আমন্ত্রণ জানিয়েছিলেন?  আজ আপনি যে বিষয়ে কাজ করছেন তার সাথে আপনার বরং শান্ত এবং ভারসাম্যপূর্ণ অভিজ্ঞতা থাকতে পারে।  এটি একটি আশীর্বাদ হিসাবে গণনা করুন এবং ঝামেলার সন্ধান করবেন না।

 

 

 মকর রাশিফল

 কর্মক্ষেত্রে বা আপনার ব্যবসার মধ্যে কেউ হয়ত তাদের বিশ্বাস করা কিছুর জন্য খুব শক্তিশালী কেস তৈরি করছে।  অন্যদিকে, আপনি জানেন যে এই ব্যক্তিটি ভুল।  এটি আপনাকে এই প্রশ্নের দিকে নিয়ে যেতে পারে যে এই ব্যক্তি মিথ্যা বলছে বা সম্ভবত এর কোনো উদ্দেশ্য আছে যা আপনাকে উদ্বিগ্ন করতে পারে।  আরেকটি সম্ভাবনা আছে, প্রিয় মকর রাশি ।  সেই ব্যক্তিটি আসলে তারা যা বলছে তা বিশ্বাস করতে পারে এবং সেই কারণেই তারা এটিকে এত দৃঢ়ভাবে প্রচার করছে।  এটি যতটা সম্ভব দেখতে চেষ্টা করুন এবং নিজের জন্য এটি অন্বেষণ করুন।

 

 কুম্ভ রাশিফল

 আপনি যাকে চেনেন যিনি খুব দায়িত্বশীল এমন কাউকে যাকে আপনি সবসময় নিরাপদ এবং নিরাপদ বোধ করেছেন। এখন অস্বাভাবিকভাবে ঝুঁকিপূর্ণ আচরণ করছেন।  এটি কি একটি ব্যক্তিগত সমস্যা বিচারের একটি ক্ষণিক ব্যবধান বা সম্ভবত একটি মধ্যজীবন সংকটের ফলাফল?  কুম্ভ রাশির বেশ কিছু সম্ভাবনা রয়েছে তবে আচরণটি যদি অস্বাভাবিক হয় তবে বিশেষ করে কারও জন্য ক্ষতিকারক বা বিপজ্জনক না হয় তবে আপনার প্রিয়জনকে তাদের অদ্ভুত মুহূর্তে সমর্থন করার জন্য সেখানে থাকার চেষ্টা করুন।  তাদের মেজাজ স্বাভাবিক হলে এটি সম্ভবত বিবর্ণ হয়ে যাবে এবং জিনিসগুলি ঠিক হয়ে যাবে।

 

 মীন রাশিফল

 আপনি যা চেয়েছিলেন এবং অবশেষে অর্জন করেছেন সে সম্পর্কে আপনি অন্যরকম অনুভব করতে শুরু করতে পারেন।  একসময় যা খুব আদর্শ এবং কাঙ্খিত বলে মনে হয়েছিল তা এখন এমন একটি ওজনের মতো মনে হয়েছে যা আপনি চারপাশে টেনে আনছেন বা সম্ভবত একটি বড় ভুল।  এটি একটি পতনের মতো মনে হতে পারে মীন রাশি।  তবে আপনি জীবনে কী চান না তা আবিষ্কার করা ঠিক ততটাই গুরুত্বপূর্ণ যে আপনি কী চান এবং আপনার জন্য কী সেরা তা স্বীকৃতি দেওয়া?  আপনার কাছে যা আছে তা নিয়ে আপনি যদি খুশি না হন তবে এটির মালিক হন এবং আপনার জন্য কী সেরা হবে তা নির্ধারণ করার সুযোগ দিন।

  

 

আরো আপডেট পেতে

Bangla Panjika 2024 Paji 1431 Download করুন

For Bangla Calendar, Bangla Panjika, Bengali Calendar, Horoscope download Bangla Panjika 2024 Paji 1431

error: Content is protected !! Without permission do not copy the content. We will sue you if you copy the content without permission.