এই সপ্তাহের রাশিফলঃ ১৪ অক্টোবর – ২০ অক্টোবর

 

এই সপ্তাহের রাশিফলঃ ১৪ অক্টোবর – ২০ অক্টোবর

 

মেষ রাশিফল

কেউ আপনাকে চ্যালেঞ্জ করতে পারে বা এমন কিছু করতে সাহস দিতে পারে যা আপনি করতে ভয় পান, যদিও আপনি স্বীকার করছেন না যে এটি আপনাকে ভয় দেখায়। যেহেতু আপনি একটি শক্তিশালী মনের মেষ রাশি, তাই আপনি এটি গ্রহণ করার কথা ভাবতে পারেন। যাইহোক, আপনি আপনার অহংকে এটিতে আপনাকে নির্দেশ করতে দিতে পারবেন না। আপনি এমন কিছু করতে দিতে পারেন না যা আপনি করতে চান না। এই সপ্তাহে, চাপ তৈরি হতে পারে, তবে আপনি যদি এমন অনুভব করেন তবে এটি না বলার জন্য আপনাকে যথেষ্ট শক্তিশালী হতে হবে। আপনি এই সপ্তাহে আপনার জীবনের একাধিক ক্ষেত্র থেকে চাপ অনুভব করতে পারেন। এটি আপনার বাড়িকে সুন্দর করার এবং এটিকে আরও উষ্ণ এবং স্বাগত জানানোর জন্য এটিকে একটি দুর্দান্ত সময় করে তোলে। আপনার বাড়ি একটি আশ্রয়স্থল, তাই এটির শান্তি এবং সান্ত্বনার একটি জায়গা হওয়া উচিত। আপনাকে চরম কিছু করতে হবে না, কয়েকটি আরামদায়ক স্পর্শ একটি বড় পার্থক্য করলে হবে। শুক্রবার বা সপ্তাহান্তে, আপনি একটি পুরানো ভুল বোঝাবুঝির সমাধান করার সুযোগ পেতে পারেন  যা কিছুক্ষণ আগে আপনাকে কিছুটা আঘাত করেছিল। আপনি যদি বিষয়টি নিয়ে কথোপকথনে নিযুক্ত হন, তাহলে আপনি নিরাময় এবং একটি নতুন কিছু শুরু করতে পারেন। 

 

বৃষ রাশিফল

আপনার কাছে গুরুত্বপূর্ণ একটি সম্পর্ক শেষ হচ্ছে অথবা অন্তত সেই সম্পর্ক যেমন আপনি জানতেন এটি শেষ হচ্ছে। এই সপ্তাহে, একটি বড় পরিবর্তন ঘটতে শুরু করতে পারে, তবে এটি হবে সেরার জন্য। আপনি হয়তো একটি ব্যক্তিগত বন্ধনকে উচ্চতর পর্যায়ে নিয়ে যাচ্ছেন। এটি এমন একটি কথোপকথনের মাধ্যমে ঘটতে পারে যেখানে আপনি দুজন নিজেদের সম্পর্কে আরও প্রকাশ করেন। আপনার আশা এবং স্বপ্ন সম্ভবত আপনার কয়েকটি গোপনীয়তা ভাগ করে নেয়। এই সমাপ্তি আসলে একটি নতুন শুরু। সপ্তাহ বাড়ার সাথে সাথে আপনি অপ্রত্যাশিত কাজে নিজেকে আরও বেশি ব্যস্ত দেখতে পাবেন। এর মধ্যে এমন একটি বাধ্যবাধকতা অন্তর্ভুক্ত থাকতে পারে যা আপনি ভুলে গেছেন বা বাড়িতে এমন একটি পরিস্থিতি যা এখনই আপনার মনোযোগের প্রয়োজন। যদিও এটি এই মুহূর্তে চাপের হতে পারে, তাই এটি দ্রুত ঘটতে পারে এবং ঠিক তত দ্রুত সমাধান করা উচিত। এই সময়ের মধ্যে, শুধু আশাবাদীভাবে চিন্তা করতে থাকুন এবং জেনে রাখুন যে আপনি সফলভাবে যা আসবে তা সমাধান করবেন।  আপনি একটি শখ বা আগ্রহের সাথে জড়িত হতে চাইতে পারেন যা আপনার মনকে শান্ত করে, যেমন- অঙ্কন বা পড়া। সপ্তাহান্তের মধ্যে, একটি উত্তর আপনার কাছে আসতে পারে বা একটি অনুরোধ মঞ্জুর করা যেতে পারে। এটি এমন কিছু হবে যা আপনি উদযাপন করতে চান, তাই আপনি সেটি নিশ্চিত করুন।

 

মিথুন রাশিফল

আপনি এই সপ্তাহে নতুন এবং আকর্ষণীয় কিছু নিতে পারেন, প্রিয় মিথুন রাশি। এটি এমন কিছু হতে পারে যেমন- পিয়ানো বা গিটার বাজাতে শেখা বা কীভাবে কিছু তৈরি করতে হয় সে সম্পর্কে ভিডিও দেখা বা অন্য কিছু যা অধ্যয়ন এবং নিজেকে শিক্ষিত করার ক্ষেত্রে কিছু স্তরের ব্যস্ততার প্রয়োজন। তাই নিজের সাথে ধৈর্য ধরুন। যদি এটি এমন কিছু হয় যার প্রতি আপনি ঝোঁক এবং আগ্রহী বোধ করেন তবে এটি হতে পারে কারণ আপনার একটি অপ্রয়োজনীয় প্রতিভা রয়েছে।  এমনকি আপনি যদি তা করেন, তবে আপনার নিজের থেকে অবিলম্বে পরিপূর্ণতা আশা করার পরিবর্তে এটিকে ধীরে ধীরে নিতে হবে এবং সঠিক উপায় শিখতে হবে। একটি নীল মেজাজ বুধবারের চারপাশে আপনাকে আঘাত করতে পারে, সম্ভবত একটি সমস্যার কারণে যা অমীমাংসিত এবং আপনি নিজেকে মোকাবেলা করতে সক্ষম হননি। আপনি যদি নিজেকে এটি সম্পর্কে চিন্তা করার অনুমতি দেন এবং সম্ভবত পদক্ষেপ নেওয়া বা পরামর্শ চাওয়ার মাধ্যমে আপনার উদ্বেগ দূর করার উপায়গুলি খুঁজে পান, তাহলে আপনি অবশেষে এটিকে অতিক্রম করতে পারবেন। সপ্তাহের শেষে, বন্ধুরা দেখা করতে পারে বা কল করতে পারে, আশা করি আপনি একটি স্বতঃস্ফূর্ত ভ্রমণের জন্য তাদের সাথে যোগ দেবেন। যতক্ষণ না আপনি যেকোন পুরানো ব্যবসা গুটিয়ে ফেলেন বা ঢিলেঢালা শেষ করে ফেলেন ততক্ষণ বের হওয়া একটি দুর্দান্ত ধারণা।  এইভাবে আপনি একটি সুখী এবং চিন্তামুক্ত মনের অবস্থায় সপ্তাহান্তে যাত্রা করতে পারেন। 

 

কর্কট রাশিফল

গতিরোধকারীগুলি প্রায়শই আবাসিক রাস্তায় স্থাপন করা হয় যেখানে লোকেরা খুব দ্রুত গাড়ি চালায়।  চালকদের গতি কমানোর জন্য এটি একটি ভাল উপায় হতে পারে। আপনি হয়ত সম্প্রতি একটি প্রকল্পের গতিরোধের সমতুল্য আঘাত পেয়েছেন যা আপনি কাজ করছেন বা সম্ভবত আপনার জীবনের কিছু গুরুত্বপূর্ণ ক্ষেত্রে ঘটেছে। কিছু জিনিস আপনাকে ধীর করে দিচ্ছে, যা হতাশাজনক হতে পারে, তবে এটি আসলে একটি ভাল জিনিস, প্রিয় কর্কট রাশি। এটি আপনাকে আরও ধীরে ধীরে এগিয়ে যেতে এবং একটি লক্ষ্যের দিকে যাত্রা করার সময় আরও সচেতন হতে বাধ্য করছে। এই সপ্তাহে, এটি কীভাবে একটি গুরুত্বপূর্ণ অনুসন্ধানে আপনাকে উপকৃত করতে পারে সে সম্পর্কে আরও সচেতন হন। এই সপ্তাহে কাজ বা অর্থ সংক্রান্ত সমস্যাগুলির কারণে আপনি যেভাবে করছেন তার থেকে খুব আলাদাভাবে কিছু করতে চান। যদিও এটি উদ্ভাসিত হওয়ার সাথে সাথে এটি চাপযুক্ত এবং বিরক্তিকর হতে পারে। আপনি যে পরিবর্তনগুলি করবেন তা অবিশ্বাস্যভাবে উপকারী হবে, তাই এটিকে একটি আশীর্বাদ হিসাবে দেখার চেষ্টা করুন। সপ্তাহের পরে, আপনার বাড়িতে বা আপনার আশেপাশে একটি বিস্ময়কর পরিবর্তন উদ্ঘাটন শুরু হতে পারে। যদিও এটি পুনরায় সামঞ্জস্য করার প্রয়োজন হতে পারে, তাই এই পরিবর্তনটি আপনার জন্য আরও সমৃদ্ধ, আরও উপভোগ্য সময়ের সূচনা করবে। 

 

সিংহ রাশিফল

আপনার আর্থিক বিষয়ে উদ্বিগ্ন একটি পরিবর্তন এই সপ্তাহে কিছুটা চাপ আনতে পারে, তবে শেষ পর্যন্ত এটি একটি উন্নতি আনবে। এটি আপনার ব্যাঙ্কিং প্রতিষ্ঠান, একটি বিনিয়োগ বা একটি ঋণ সম্পর্কিত কিছু সম্পর্কিত হতে পারে। তাই বিস্তারিত মনোযোগ দিন, প্রিয় সিংহ রাশি, তাহলে যোগ্যতা নিজেদের প্রকাশ করতে শুরু করবে। যেহেতু আপনার সপ্তাহটি একটি চাপপূর্ণ নোটে শুরু হতে পারে, তাই এটি একটি ভাল সময় হতে পারে শারীরিক ক্রিয়াকলাপে নিয়োজিত যা আপনাকে বাইরে নিয়ে যায়, যেমন হাইকিং, উপকূল বরাবর হাঁটা বা গ্রামাঞ্চলে হাঁটা। এমন একজন বন্ধুকে সাথে নিয়ে আসুন যে আপনার জীবনে হাসি নিয়ে আসে। আপনার করা জিনিসগুলির তালিকায় কিছু উদ্দেশ্য থাকতে পারে যা এখনও পরিকল্পনার প্রয়োজন, যদিও আপনি ইতিমধ্যে এটির সাথে এগিয়ে যাওয়ার ব্যবস্থা করেছেন। এটি হতে পারে ভ্রমণ, অথবা এমন একটি ঘটনা যা আপনি নিয়ন্ত্রণ করছেন বা এতে অংশ নিচ্ছেন, বা আপনি বাড়িতে করছেন এমন কাজ, বা সত্যিই এমন কিছু হতে পারে যার জন্য একটি সময়সূচী বা পরিকল্পনা প্রয়োজন। আপনি এটিকে পিছিয়ে দিয়েছেন কারণ আপনি এটি বন্ধ রেখেছেন এবং আপনি আর অপেক্ষা করতে পারবেন না। এই সপ্তাহে, সবকিছু নিয়ন্ত্রণে রাখার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন। এইভাবে, অভিজ্ঞতা যা ইতিবাচক এবং উপভোগ্য বলে মনে করা হয়, তাই এটি একটি দুর্দান্ত হতে পারে। 

 

কন্যা রাশিফল

আপনি এই সপ্তাহে একটি সম্পর্কের মধ্যে অনেক গভীর অন্তর্দৃষ্টি অর্জন করতে পারেন কারণ একটি গোপন কথা শেয়ার করা হয়েছে বা একটি কথোপকথন যা অতীতে কোনো নির্দিষ্ট ব্যক্তির সাথে আপনার কথোপকথনের চেয়ে বেশি খোলামেলা। এটি একটি ভাল জিনিস, কারণ এটি সম্পর্কের মধ্যে কিছু অশান্তি প্রকাশ করতে পারে। তাই এটি মোকাবেলা করতে এবং এটি অতিক্রম করতে এটি সক্ষম হওয়ার প্রথম পদক্ষেপ। এটি সম্পর্কে খুশি হওয়ার চেষ্টা করুন, প্রিয় কন্যা রাশি। একবার আপনার সপ্তাহ ঘুরতে শুরু করলে, মনে হতে পারে আপনার সৃজনশীল যাদুঘর আপনি যেখানেই যান আপনাকে অনুসরণ করছে।  আপনি একটি প্রতিভা দিয়ে এমন কিছু করতে অনুপ্রাণিত বোধ করতে পারেন যা আপনি বেশ কিছুদিন ব্যবহার করেননি এবং আপনাকে সেই অনুভূতিকে সম্মান করতে হবে। সৃজনশীল অভিব্যক্তি আত্মবিশ্বাস-নির্মাণ কাজের ফলাফল হতে পারে, তবে এটি অন্যান্য উপায়েও অনুপ্রেরণাদায়ক হতে পারে।  অর্থ সংক্রান্ত একটি সমস্যা বৃহস্পতিবারের মধ্যে আসতে পারে এবং এতে বিতর্কিত একটি বকেয়া বিলের সাথে সম্পর্কিত একটি উত্তর বা আপনি পাওয়ার জন্য অপেক্ষা করছেন এমন একটি মূল্য উদ্ধৃতি জড়িত থাকতে পারে। যদিও আপনি এই বিষয়টির সাথে মোকাবিলা করতে করতে খুব ক্লান্ত হতে পারেন, তবুও আপনার কাছে এটি সঠিক বলে মনে না হলে এটি নিয়ে আলোচনা করা বা লড়াই করা উচিত।  আপনি যদি এটিকে ছেড়ে দেন তবে আপনি সম্ভবত এটির জন্য অনুশোচনা করতে পারেন। 

 

তুলা রাশিফল

প্রিয় তুলা রাশি, আপনি কোন কিছু নিয়ে বড়াই কইরেন না। আপনি বিশ্বাস করেন যে প্রত্যেকেরই ভাল বৈশিষ্ট্য এবং প্রতিভার সমান ভাগ রয়েছে। আপনার কাছে অনেক চিত্তাকর্ষক উপহার থাকা সত্ত্বেও আপনি কখনই কাউকে ছাড়িয়ে যাওয়ার লক্ষ্য রাখেন না। এই সপ্তাহে, আপনাকে আপনার সুবিধাজনক স্থানের বাইরে পা রাখতে হবে এবং একটু গর্ব করতে হবে। আপনার আশেপাশে এমন কেউ থাকবে যিনি সত্যিই আপনাকে জানার সুযোগ পাওয়ার যোগ্য এবং আপনি যদি খুব বেশি মিশে যাওয়ার চেষ্টা করেন, তবে আপনার যেভাবে করা উচিত সেভাবে আপনি লক্ষ্য নাও করতে পারেন।  আপনি আপনার সম্পর্কে কিছু বিস্ময়কর জিনিস শেয়ার করতে ইচ্ছুক হতে পারেন শুধুমাত্র সামান্য প্রদর্শন হিসেবে। আপনি যদি এখন ভাল কাজ খুঁজেন বা ক্যারিয়ার পরিবর্তনের জন্য খুঁজেন, তবে এটি আপনার জীবনবৃত্তান্ত তাজা করার এবং এটিকে কিছুটা উজ্জ্বল করার জন্যও একটি দুর্দান্ত সময় হবে। এই সপ্তাহ জুড়ে, আপনার খুব আকর্ষণীয় লোকের সাথে দেখা করার সুযোগ থাকতে পারে, সম্ভবত আপনার সম্প্রদায়ে আপনার জড়িত থাকার সাথে সংযুক্ত। তাদের মধ্যে একজন বিশেষভাবে ঘনিষ্ঠ বন্ধু হতে পারে, অথবা সম্ভবত একটি রোমান্টিক আগ্রহ হতে পারে যদি আপনি এতটা প্রবণ হন। সপ্তাহান্তে, কেউ একটি গল্প শেয়ার করতে পারে যা কিছুটা সেখানে আছে বলে মনে হয়, তবে আপনি আরও শিখতে না হওয়া পর্যন্ত এটিকে ছাড় দেবেন না। সত্য কখনও কখনও কল্পনার চেয়ে অপরিচিত হয়। 

 

  

 

বৃশ্চিক রাশিফল

আপনি একটি প্রাচীন ডেস্ককে রিফিনিশ করছেন, আপনি প্রথমে বিদ্যমান অঙ্কন সরিয়ে ফেলবেন, তারপরে এটিকে একটি মসৃণ, পরিষ্কার শেষ করতে বালি করুন। অঙ্কন, দাগ পড়া বা পালিশ করা দ্বারা এটিকে পুনরায় পরিমার্জন করা শুরু করার আগে আপনাকে সেগুলি করতে হবে। কখনও কখনও জীবনেও, আপনাকে নতুন এবং আরও ভাল জিনিসগুলির জন্য জায়গা তৈরি করতে পুরানো থেকে দূরে সরে যেতে হবে। এই সপ্তাহে, আপনি একটি পুরানো স্মৃতি খনন করার সুযোগ পেতে পারেন যা আপনাকে কিছুটা অবচেতনভাবে বেশ কিছুদিন ধরে বিরক্ত করছে। তাই এটিকে এর শুরুতে নামিয়ে নিন যাতে আপনি এটিকে দৃষ্টিভঙ্গিতে রাখতে পারেন।  আপনি যদি তা করেন, তাহলে আপনি নতুন করে এটি অনুভব করবেন। এই সপ্তাহে সতর্ক থাকুন যে আপনি আপনার জীবনের এমন কাউকে একটি জটিল বার্তা প্রদান করেন যিনি বিশেষ করে সংবেদনশীল। আপনি যদি আগে থেকে এটি সম্পর্কে চিন্তা না করেন এবং এই ব্যক্তি কীভাবে চিন্তা করে, তাদের দুর্বলতা এবং তাদের নিজস্ব ব্যাকগ্রাউন্ড বিবেচনা করেন তবে আপনি একটি ভুল বোঝাবুঝির সাথে মোকাবিলা করতে পারেন।  আপনি কথা বলা শুরু করার আগে আপনার বার্তা ফ্রেমে কিভাবে রাখবেন সেই সম্পর্কে চিন্তা করুন। সপ্তাহের পরে, আপনি একটি চাকরির জন্য আবেদন করতে চাইতে পারেন বা একটি প্রতিষ্ঠানে একটি ভূমিকার জন্য স্বেচ্ছাসেবক হতে পারেন এবং এটি প্রতিযোগিতামূলক হতে পারে। আপনার নিজের শক্তি এবং ক্ষমতাকে অবমূল্যায়ন করবেন না বা তাদের প্রতি মনোযোগ দেওয়ার বিষয়ে লজ্জা পাবেন না। তাহলে এটি আপনার জন্য ভালো হবে। 

 

ধনু রাশিফল

এই সপ্তাহে আপনার জগতে প্রবেশকারী নতুন কাউকে ঘিরে আপনি নিজেকে অস্বাভাবিকভাবে লাজুক বোধ করতে পারেন। প্রিয় ধনু রাশির জাতক-জাতিকারা আপনাকে এটি অবাক করে দিতে পারে, তবে এই ব্যক্তিকে প্রভাবিত করার আপনার ইচ্ছা বেশ শক্তিশালী হতে পারে। আপনার সেই দিকটি আসলে বেশ আবেদনময়ী এবং আপনি যাকে জানতে চান তার কাছে খুব প্রিয় হতে পারে। নিজের সেই দিকটি লুকিয়ে রাখবেন না। আপনার ব্যক্তিগত জীবনে আপনি যাকে এখনও ভালভাবে জানেন না, সে আপনার সেট করার একটি সীমানা অতিক্রম করতে পারে। এটি এমন কিছু যা আপনি গুরুত্ব সহকারে নেন, তবে আপনি বিরক্ত হওয়ার আগে বা এই ব্যক্তির সমালোচনা করার আগে, নিশ্চিত হয়ে নিন যে আপনার যা প্রয়োজন সে সম্পর্কে আপনি স্পষ্ট করেছেন। আপনার লাইন কোথায় আঁকা হয়েছে তা অন্য পক্ষ বুঝতে পারে না। সপ্তাহের শেষের দিকে আপনার কাছে কোনো ধরনের অফার আসতে পারে এবং সেই অফারটি প্রদানকারী ব্যক্তি একটি খুব সুন্দর ছবি আঁকতে পারে। তাই ছবিটি কতটা বাস্তবসম্মত তা নির্ধারণ করা আপনার উপর নির্ভর করবে যাতে আপনি সত্যিকারের অবগত সিদ্ধান্ত নিতে পারেন। সম্পূর্ণ সপ্তাহান্তে নিজেকে নির্দ্বিধায় এটি ভাবতে দিন, কারণ আপনি সেই সুন্দর চিত্রটি দ্বারা এতটাই প্রলুব্ধ হতে পারেন যে এটি একটি ব্যবহারিক উপায়ে এটি দেখতে আপনার কিছুটা সময় লাগবে। 

 

 

মকর রাশিফল

আপনি যে পথে ভ্রমণ করছেন তার চেয়ে একটি ভাল, উজ্জ্বল পথ আপনার জন্য উন্মুক্ত হচ্ছে, তাই আশা হারাবেন না। আপনি সন্দিহান হতে পারেন, কারণ এটি এমন কিছু যা আপনি দীর্ঘ সময়ের জন্য আশা করেছিলেন এর কিছুই না দেখে। এই সপ্তাহে, আপনি লক্ষণগুলি দেখতে শুরু করতে পারেন যে আপনার আশা পূরণ হবে। এর অর্থ স্বয়ংক্রিয় তৃপ্তি নয়, তাই আশা করা হতাশার দিকে পরিচালিত করবে। শুধু জেনে রাখুন যে আপনি যা চান তা আপনার কাছে উপলব্ধ হতে চলেছে এবং আপনি যদি সেই পথ অনুসরণ করার জন্য নিজেকে উৎসর্গ করেন তবে এটি অবশেষে বেশ জাদুকর কিছুর দিকে নিয়ে যাবে।  যদিও এটি এই সপ্তাহে পুরোপুরি প্রকাশ নাও হতে পারে। আপনি হয়ত একজন বন্ধু বা পরিবারের সদস্যকে এতটাই উঁচুতে রেখেছেন যে তাদের ব্যর্থ হতে দেখলে, সামান্য উপায়ে আপনার মন খারাপ হতে পারে। যদি এটি ঘটে থাকে, তাহলে সেই ব্যক্তিটি আপনাকে কোনওভাবে হতাশ করতে পারে। তাই মনে রাখার চেষ্টা করুন যে তারা আপনার চোখে যতই মহান হোক না কেন, তারাও মানুষ। ক্ষোভ ধরে রাখবেন না বা আপনার বিচারে কঠোর হবেন না। তাদের আরেকটা সুযোগ দিন। একটি পরিকল্পনার বিশদগুলি একত্রিত হয়নি, তবে সপ্তাহের শেষের দিকে এটি সবই জেলে যেতে শুরু করবে। এটিকে একটি চিহ্ন হিসাবে নিন যে সময়টি শুরু করার জন্য সঠিক। 

 

কুম্ভ রাশিফল

নিম্নলিখিত বিষয়গুলি, নথি পালন, বাজেট-কিপিং বা অন্য কিছু বিস্তারিত কাজ সপ্তাহের শুরুতে আপনার অনেক সময় নিতে পারে। আপনার মন তীক্ষ্ণ, তাই আপনি এই ধরণের কাজের জন্য দুর্দান্ত মেজাজে আছেন, প্রিয় কুম্ভ রাশি। যদিও এটি মাঝে মাঝে ক্লান্তিকর হতে পারে, আপনি যদি নিজেকে গতি দেন এবং বিরতি নেন তবে আপনি এটির মাধ্যমে সফলভাবে কাজ করতে পারেন। বুধবারের মধ্যে, আপনি আপনার চারপাশের শক্তির পরিবর্তন দেখতে পাবেন এবং আপনাকে কিছু সামাজিক আমন্ত্রণ বা ব্যবসা-সম্পর্কিত জিজ্ঞাসার সমাধান করতে হবে।  তাই কবজ চালু করুন,  বিশেষ করে যদি আপনাকে কাউকে না বলতে হয় কারণ আপনি যেভাবে এই বিষয়গুলি পরিচালনা করেন ঠিক ততটাই গুরুত্বপূর্ণ হবে আপনি আসলে তাদের সম্পর্কে কী করেন। এই সপ্তাহে আপনি যে বিষয়ে আবেগপ্রবণ বোধ করেন সেই বিষয়ে বিবাদে জড়িয়ে পড়া এড়াতে আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে। এটি একটি ফোন কলের মাধ্যমে ঘটতে পারে, অথবা এটি এমন একটি কথোপকথনে জড়িত হওয়ার জন্য অনলাইন প্রলোভন হতে পারে যা সহজেই অস্থির হয়ে উঠতে পারে। আপনি যদি সেখানে যান, তাহলে আপনাকে চিনতে হবে যে এটি একটি লড়াই শুরু করতে পারে যা কিছুক্ষণ স্থায়ী হবে এবং এর ফলে একটি ভুল বোঝাবুঝি হতে পারে যা একটি সম্পর্ক পরিবর্তন করতে পারে। সপ্তাহের শেষে, আপনি কিছুক্ষণ আগে যা করেছিলেন তার জন্য একটি সুবিধা হঠাৎ বাস্তবায়িত হতে পারে। 

 

মীন রাশিফল

এই সপ্তাহে, প্রিয়মমীন রাশির জাতক জাতিকা, আপনি হয়তো বিগত দিনে বেশ ভেসে গেছেন, সম্ভবত এমন একটি ঘটনার কারণে যা একটি স্মৃতিকে দ্রুত ফিরিয়ে এনেছে। এটির নস্টালজিয়া এবং আপনার জীবনের সেই সময়ের ভাল স্মৃতিগুলির কারণে, আপনি নিজেকে সময়ের মধ্যে ফিরে যেতে বা একবার যা ছিল তা পুনরায় তৈরি করতে আকুল হতে পারেন। আপনি অবশ্যই পিছনের দিকে ভ্রমণ করতে পারবেন না, তবে আপনি সেই মুহূর্ত থেকে সময়ের সাথে কারও সাথে পুনরায় সংযোগ করতে সক্ষম হবেন এবং আপনি যা একবার এত মূল্যবান ছিল তা পুনর্নির্মাণ শুরু করতে পারবেন। এটি এক ধরণের দ্বিতীয় সুযোগ হবে এবং এটি এই সপ্তাহে সম্ভব। বুধবারের মধ্যে, আপনার দৃষ্টি ভবিষ্যতের দিকে খুব স্পষ্টভাবে স্থানান্তরিত হতে পারে।  এমন একটি সুযোগ আসতে পারে যা সামনের বছরগুলিকে অনেক উপায়ে সমৃদ্ধ করতে পারে।  যতক্ষণ না আপনি এটির সর্বাধিক ব্যবহার করার জন্য সর্বোত্তম পদ্ধতি তৈরি করতে না পারেন ততক্ষণ এটিতে মনোনিবেশ করুন। শুক্রবার কাছে আসার সাথে সাথে একটি বড় দায়িত্ব আপনার মনোযোগের দাবি করে, তাই আপনি ভাবতে শুরু করতে পারেন যে আপনার পুরো সপ্তাহান্তে কাজ দিয়ে পূর্ণ হবে। যাইহোক, হয় কেউ আসবে এবং আপনাকে দ্রুত এটি সাজাতে সাহায্য করবে, অথবা এটি প্রত্যাশিত তুলনায় অনেক সহজ হতে পারে, যা আপনাকে আপনার প্রয়োজন মতো সপ্তাহান্তিক অবকাশ তৈরি করতে ছেড়ে দেবে। 

 

আরো আপডেট পেতে

Bangla Panjika 2024 Paji 1431 Download করুন

For Bangla Calendar, Bangla Panjika, Bengali Calendar, Horoscope download Bangla Panjika 2024 Paji 1431

error: Content is protected !! Without permission do not copy the content. We will sue you if you copy the content without permission.