এই সপ্তাহের রাশিফলঃ ২১ অক্টোবর – ২৭ অক্টোবর

 

এই সপ্তাহের রাশিফলঃ ২১ অক্টোবর – ২৭ অক্টোবর

মেষ রাশিফল

হঠাৎ বিদ্যুৎ চলে গেলে প্রথমে খুব উত্তেজনাপূর্ণ মনে হতে পারে কারণ আপনি আলো, বিনোদন, রান্না করার ক্ষমতা ইত্যাদির ক্ষতি সম্পর্কে চিন্তা করছেন।  যাইহোক, একবার আপনি যদি একটি মোমবাতি এবং একটি ভাল বই অথবা সম্ভবত একটি অগ্নিকুন্ডের পাশে এক গ্লাস মদের সাথে বসতি স্থাপন করেন তাহলে,  শুধুমাত্র একটি আচ্ছাদিত বারান্দায় কয়েক মুহূর্ত বৃষ্টিপাত দেখে আপনি স্বাভাবিকের চেয়ে অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করতে শুরু করতে পারেন। কখনও কখনও আমরা বসতি স্থাপন করতে এবং শুধু জীবন অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখতে পারি। আপনার সম্প্রতি কিছু সমস্যা থাকতে পারে, যা আপনাকে ধীরগতিতে বা কিছুক্ষণের জন্য কঠোর পরিশ্রম বন্ধ করতে বাধ্য করে, তবে জীবন আপনাকে বলছে যে আপনার এই মুহূর্তে ঠিক এটিই প্রয়োজন। এই সপ্তাহে, এটি করতে কিছু সময় নিন। তাতে আপনি অসীম ভাল বোধ করবেন, প্রিয় মেষ রাশি। আপনি যদি নিজের জন্য কিছু সময় নিয়ে থাকেন, তবে বুধবারের মধ্যে আপনার আরও সুখী, আরও শক্তি এবং আরও উচ্চাকাঙ্ক্ষী বোধ করা উচিত। বিস্ময়কর নতুন ধারণা আপনার কাছে আসতে শুরু করবে এবং আপনি সেগুলি অন্বেষণ করতে চাইবেন যা করা আপনার উচিত। সপ্তাহান্তে, বিনোদন বা অন্য কারো আতিথেয়তা উপভোগ করার সুযোগ আপনার সপ্তাহের শেষকে খুব বিশেষ করে তুলতে পারে। 

 

 

বৃষ রাশিফল

আপনি একজন আজেবাজে ব্যক্তি নন, কিন্তু আপনার যা প্রয়োজন তা পেতে অন্যদের কাছে সহচর করতে পছন্দ করেন না। আপনি মনে করেন যে অন্য লোকেদের আপনার মতো ন্যায্য এবং যৌক্তিক হওয়া উচিত এবং সঠিক জিনিসটি করা উচিত। তবুও আপনাকে সামনের সপ্তাহে এমন একজনের সাথে মোকাবিলা করতে হতে পারে যার কিছুটা সন্তান প্রয়োজন। এটি আপনার ধরন নয়, প্রিয় বৃষ রাশি, তাই আপনাকে এটিকে শেষ করার উপায় হিসাবে দেখতে হবে। হতে পারে এই ব্যক্তি মানসিকভাবে দুর্বল বা অনিরাপদ, তাই উৎসাহিত করা এবং আশ্বস্ত করা একটি দয়া হবে যা আপনি তাদের প্রতি প্রসারিত করতে পারেন। যদি আপনি তা করেন তবে আপনার নিজের বাধ্যবাধকতাগুলির একটি সম্পূর্ণ করার জন্য আপনার যা প্রয়োজন তা আপনি পেতে সক্ষম হবেন।  সপ্তাহের শেষের দিকে আপনি যার সাথে কাজ করেন তার সাথে যৌথ কর্ম পরিকল্পনা হতে পারে তার চেয়ে বেশি কঠিন বা জটিল। আপনি একটি শর্টকাট জানেন, এবং আপনি এটি শেয়ার করতে পারেন। যাইহোক, যদি এই ব্যক্তিটি তাদের নিজস্ব উপায়ে এটি করার জন্য জোর দেয় তবে অবাক হবেন না। তর্ক করার পরিবর্তে, এটিকে অতিক্রম করার জন্য এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। আপনি প্রক্রিয়াটিতে নতুন কিছু শিখতে পারেন।  শুক্রবারের মধ্যে, একটি মজার বিনোদনমূলক ভ্রমণে জড়িত হওয়ার বা একটি বিনোদনের জায়গায় যোগ দেওয়ার সুযোগ সপ্তাহের চাপের জন্য তৈরি করবে। 

 

মিথুন রাশিফল

সপ্তাহের শুরুতে যখন কেউ আপনার জন্য দরজা খুলতে দেখায় তখন আপনাকে সঠিক সময়ে সঠিক জায়গায় খুঁজে পাওয়া উচিত। এটি এমন কিছুর জন্য একটি দরজা হবে যা আপনি দীর্ঘদিন ধরে চেয়েছিলেন, প্রিয় মিথুন রাশি অথবা এটি আপনার কাছে এটি পাওয়ার জন্য একটি পথ খুলে দিতে পারে। এটি শেখার সুযোগের সাথে সংযুক্ত হতে পারে বা আপনাকে সাহায্য করতে পারে এমন কারো সাথে সংযোগ স্থাপন করতে, বা অন্য কোনো পথ যা এখন পর্যন্ত অ্যাক্সেসযোগ্য নয়।  এটি সপ্তাহ শুরু করার একটি দুর্দান্ত উপায় এবং এটি একটি নির্দিষ্ট প্রকল্পের জন্য আরও ভাগ্যবান বিরতির দিকে নিয়ে যায়। সপ্তাহের মাঝামাঝি সময়ে, একটি আবেদনের ফলাফল একটি ঋণ, একটি চাকরি বা অন্য কিছু যা আপনার জন্য গুরুত্বপূর্ণ যা আপনার পক্ষে ফিরে আসা উচিত। আপনার কিছু প্রশ্ন থাকতে পারে, তাই আপনার কথা বলা উচিত, কিন্তু অন্যথায় এটি সেই সবুজ আলো যার জন্য আপনি অপেক্ষা করছেন। সপ্তাহান্তে আপনি যার সাথে দেখা করেন সে আপনাকে এমন একজনের কথা মনে করিয়ে দিতে পারে যা আপনি অনেক আগে থেকেই চেনেন। তা সত্ত্বেও, আপনি কেন এইরকম অনুভব করছেন তা আপনি অবিলম্বে চিনতে পারবেন না। এমনকি আপনি এটি সনাক্ত করতে না পারলেও পরিচিতির এই অনুভূতিটি আপনাকে বলার মহাবিশ্বের উপায় হতে পারে যে এটি এমন একজন যাকে আপনার জানা দরকার। 

 

কর্কট রাশিফল

এই সপ্তাহে আপনি এমন একটি প্রকল্পের সাথে একটি মোড়কে আসছেন যা খুব ভাল যাচ্ছে না। আপনার কাছে সুন্দরভাবে হঠা করার বা আরও এগিয়ে যাওয়ার বিকল্প থাকবে। যদিও বেশিরভাগ যারা আপনাকে ভালভাবে চেনেন তারা অনুমান করতে পারেন যে আপনি অনুশোচনা করছেন এবং অন্য দিকে যেতে বেছে নেবেন, আপনার পরিস্থিতির একটি সতর্ক মূল্যায়ন সম্ভবত আপনাকে চালিয়ে যেতে চাইবে, তাই এটি একটি খুব ভাল সিদ্ধান্ত হতে পারে। প্রিয় কর্কট রাশি, আপনি যদি সেখানে ঝুলে থাকেন,তাহলে  আপনার দেখতে হবে যে জিনিসগুলি আপনার জন্য একত্রিত হতে শুরু করবে এবং আপনার প্রয়োজনীয় সহায়তা বাস্তবায়িত হতে শুরু করবে। তাই চালিয়ে যান। বুধবারের মধ্যে, একটি আপাতদৃষ্টিতে এলোমেলো দর্শকের একটি আলোচ্যসূচি থাকতে পারে যা স্পষ্ট নয়। তাই সতর্কতা অবলম্বন করুন এবং বিচক্ষণ হোন এবং এটি বের করার জন্য প্রয়োজনীয় যতগুলি প্রশ্ন জিজ্ঞাসা করুন। এই ব্যক্তির দূষিত অভিপ্রায় নেই, কিন্তু কিছু একটা ধরা পড়তে পারে যা তারা অফার করছে।  আপনি একটি নৈমিত্তিক সমাবেশের সময় সপ্তাহান্তে একটি খুব আকর্ষণীয় ব্যক্তির সাথে দেখা করতে পারেন। আপনি যদি প্রেমের সন্ধান করেন তবে এটি একটি বিশেষ সংযোগ হতে পারে। যদি তা না হয়, তবে এটি এমন একটি বন্ধু হতে পারে যার সাথে আপনি সংযোগ করতে পারেন এবং বেশিরভাগ লোকের চেয়ে অনেক গভীর স্তরে বুঝতে পারেন৷ 

 

সিংহ রাশিফল

সপ্তাহের শুরুতে, আপনাকে সত্যিই এমন একজন বন্ধু বা পরিবারের সদস্যের উপরে থাকতে হতে পারে যিনি এমন কিছু শেয়ার করার দ্বারপ্রান্তে আছেন যা আপাতত ব্যক্তিগত থাকা উচিত। যদিও এটি করা আপনার বাধ্যবাধকতা নয়, প্রিয় সিংহ রাশি। এটি আপনার সর্বোত্তম স্বার্থে হবে, কারণ তারা যে বিষয়ে কথা বলতে চায় তা আপনার উপরও প্রভাব ফেলতে পারে। তাই সতর্ক থাকুন। আপনি যদি এই সপ্তাহে ব্রাউজিং বা উইন্ডো শপিংয়ের জন্য কিছু সময় আলাদা করতে পারেন তবে আপনি একটি গুপ্তধন আবিষ্কার করতে পারেন। এটি একটি বিরল ধরন হতে পারে যা আপনি খুঁজছেন বা একটি আশ্চর্য মদ টুকরা যা আপনার নিজের ইতিহাসের সাথে কিছু সংযোগ রয়েছে। এটি যাই হোক না কেন, এটি আপনার কাছে একটি স্মৃতিস্তম্ভের মতো মনে হবে। অর্থ-সম্পর্কিত উদ্যোগের সাথে এই সপ্তাহে জিনিসগুলি আপনার জন্য সন্ধান করছে। আপনার হয়তো খুব বেশি আশা ছিল না যে একটি নির্দিষ্ট বিনিয়োগ উদ্ধার করা যেতে পারে বা একটি ভুল সংশোধন করা যেতে পারে, তবে আপনি দেখতে পাবেন যে সপ্তাহ শেষ হওয়ার আগে জিনিসগুলি খুব সহজেই ঘুরে যায়। সেখানে একটি পাঠ থাকতে পারে যা আপনাকে হৃদয়ে নিতে হবে যাতে আপনার আবার এই অভিজ্ঞতা না হয়। এছাড়াও অর্থের সাথে সম্পর্কিত, এই সপ্তাহে আপনার কাছে কাজ বা আপনার দীর্ঘকাল আগে করা বিনিয়োগ সম্পর্কিত কোনও ধরণের অর্থপ্রদান আসতে পারে। 

 

কন্যা রাশিফল

একজন বন্ধু বা পরিবারের সদস্য যারা তাদের উপায়ে বেশ সেট করেছেন তারা অবশেষে এমন একটি পরিবর্তনের জন্য উন্মুক্ত হতে পারে যা আপনার সম্পর্ককে নাটকীয়ভাবে উন্নত করতে পারে। এটি চাপ, তর্ক বা অন্য কিছুর সাথে সম্পর্কিত হতে পারে যা সর্বদা আপনার মধ্যে উত্তেজনা সৃষ্টি করে। একটি মৃদু কথাবার্তা একে অপরকে অনেক বেশি বোঝার দিকে নিয়ে যেতে পারে। তাই হাল ছাড়বেন না। আপনার একটি পরিকল্পনা যা অন্য ব্যক্তিকে জড়িত করে এই সপ্তাহে সাময়িকভাবে বিরাম পেতে পারে যখন অন্য পক্ষ কোনো ধরনের পরিবর্তনের জন্য অনুরোধ করে।  তারা কেবল জিনিসগুলিতে তাদের নিজস্ব গুরুত্ব প্রমাণ করার চেষ্টা করতে পারে, তাই নম্র হন এবং দেখুন আপনি তাদের মানিয়ে নিতে পারেন কিনা। কিছুটা নমনীয়তা অনেক দূর এগিয়ে যাবে। আপনি যা বিক্রি করার কথা ভাবছেন তা বিক্রি করার জন্য এটি একটি দুর্দান্ত সপ্তাহ হতে পারে যা একটি গাড়ি থেকে বাড়ি পর্যন্ত যে কোনও কিছু হতে পারে কিছুটা বড় দামের ট্যাগ সহ। আপনি এই সপ্তাহে সঠিক ক্রেতা খুঁজে পেতে পারেন। কিছু বস্তু যা আপনি ভেবেছিলেন যে আপনি বেশ কিছুক্ষণ আগে হারিয়েছেন তা অপ্রত্যাশিতভাবে চালু হতে পারে। আপনি হয়তো জানেন না যে এটি কীভাবে বিজোড় জায়গায় এটি পুনরায় আবির্ভূত হয়েছে, তবে আপনি কৃতজ্ঞ হবেন যে এটি করেছে।

 

তুলা রাশিফল

এই সপ্তাহে আপনার কাছে একটি আর্থিক সুযোগ আসতে পারে, প্রিয় তুলা রাশি। এটি বিস্ময়কর সংবাদের মতো শোনাতে পারে, তবে এটির সাথে যুক্ত একটি উল্লেখযোগ্য ঝুঁকি থাকতে পারে। আপনি সপ্তাহের প্রথম অংশটি কী করবেন তা ভেবে ভাল এবং অসুবিধাগুলি বিবেচনা করে ব্যয় করতে পারেন। এর তীব্রতা স্পষ্টভাবে চিন্তা করা কঠিন করে তুলতে পারে। আপনার যা কিছু ঝুঁকিতে আছে তা হারানোর সামর্থ্য আছে কিনা তা খুঁজে বের করতে হবে এবং আপনার নিজের সাথে সৎ হতে হবে। এমনকি যদি আপনি পারেন তবে অন্যান্য ঝুঁকিপূর্ণ উপাদানও থাকতে পারে। যেহেতু আপনি নিজেকে একটি বড় ঝুঁকি গ্রহণকারী হিসাবে নাও দেখতে পারেন, আপনি এটিকে ছেড়ে দেওয়ার এবং আরও ভাল কিছুর জন্য অপেক্ষা করার সিদ্ধান্ত নিতে পারেন কারণ মানসিক অশান্তি আপনার জন্য খুব বেশি হতে পারে  এবং এটি সত্যই যে কোনও উপায়ে যেতে পারে। সপ্তাহটি শান্ত হয়ে শেষ হওয়ার সাথে সাথে, আপনি নিজেকে এমন একটি সম্পর্কের দ্বিতীয় সুযোগ খুঁজে পেতে পারেন যা ইদানীং উত্তেজনাপূর্ণ হয়েছে। হতে পারে আপনার একটি ভুল বোঝাবুঝি ছিল যা একটি গুরুতর বিচ্ছিন্নতায় পরিণত হয়েছিল, কিন্তু একটি সুযোগের লড়াইয়ে আপনাকে একটি পুনর্মিলনের জন্য সঠিক সময়ে সঠিক জায়গায় রাখতে পারে। এটি অবশ্যই আপনার উপর নির্ভর করে, কিন্তু নতুন অন্তর্দৃষ্টি এটিকে আবার শুরু করার জন্য একটি ভাল জায়গা করে তুলতে পারে। 

  

 

বৃশ্চিক রাশিফল

সপ্তাহ শুরু হওয়ার সাথে সাথে, আপনি আপনার পরিবারে বা সম্পর্কের মধ্যে ভারসাম্যহীনতার দিকে মনোনিবেশ করতে পারেন, হয় ব্যবসায়িক বা ব্যক্তিগত। অন্য কেউ যা করছে তার চেয়ে অনেক বেশি আপনি করছেন এবং আপনার কাজের অংশ দিন দিন বাড়ছে বলে মনে হচ্ছে। এটা ক্লান্তিকর হতে পারে, আপনি বিরক্ত হতে পারেন এবং এটি থেকে দূরে সরে যেতে প্রস্তুত হতে পারেন, তবে আপনি এমন কিছু হারাতে পারেন যার জন্য আপনি কাজ করেছেন যদি আপনি এটি করতে চান। সেই পথটি নেওয়ার পরিবর্তে, প্রথমে এটি সম্পর্কে কথা বলার চেষ্টা করুন। এটি কাজ করার একটি উপায় হতে পারে। আপনি যদি অন্য পক্ষকে জানান যে আপনি হাল ছেড়ে দেওয়ার বিষয়ে গুরুতর, তখন তারা জিনিসগুলিকে আরও বাস্তবসম্মতভাবে দেখতে শুরু করতে পারে এবং তারা একটি ন্যায্য ব্যবস্থা তৈরি করতে আরও ইচ্ছুক হতে পারে। এটা চেষ্টা করতে আঘাত করতে পারে না। একটি আসন্ন সভা বা সামাজিক জমায়েত আপনাকে আপনার প্রতিভা প্রকাশ করার এবং আপনার স্বভাব প্রদর্শনের সুযোগ দিতে পারে। আপনি যদি এটিতে যান নিজের সম্পর্কে ভাল বোধ করেন, তাহলে আপনি দেখতে পাবেন যে এটি আপনার সেরা অনুভব করছে। আপনি এই  অভিজ্ঞতাটি অত্যন্ত উপভোগ করবেন। এটি আপনার ঐশ্বরিক স্ফুলিঙ্গ দেখানোর একটি উপায় হতে দিন, এবং আপনি আপনার জীবনে নতুন এবং আকর্ষণীয় ব্যক্তিদের আকৃষ্ট করবেন যারা সত্যিই দেখতে পারেন আপনি কতটা উজ্জ্বল, প্রতিভাধর এবং আশ্চর্যজনক। 

  

 

ধনু রাশিফল

এই সপ্তাহে নিজেকে ছোট করবেন না যখন কোনও বন্ধু বা পরিবারের সদস্য পরামর্শ বা নির্দেশনার জন্য আপনার কাছে আসে। আপনি এমন একজন যিনি খুব শক্তিশালী এবং আত্মবিশ্বাসী হয়ে এসেছেন, প্রিয় ধনু রাশি, তবে আপনার একটি খুব গুরুত্বপূর্ণ দুর্বল দিক রয়েছে। আপনি গৃহীত এবং প্রশংসিত হতে চান এবং যখন কেউ আপনাকে বিশ্বাস করে, তখন আপনি তাদের প্রত্যাশা পূরণ করতে চান। এই ক্ষেত্রে, আপনি কাউকে হতাশ করতে ভয় পেতে পারেন, কিন্তু আপনি তা করবেন না। আপনি যে সাহায্য করতে চান সেটাই সেই ব্যক্তিকে দেখায় যে আপনি কী দিয়ে তৈরি এবং আপনি কতটা যত্নবান, তখন এটি একাই যথেষ্ট হবে।  যাইহোক, আপনি অবশ্যই তাদের অন্যান্য উপায়ে সাহায্য করতে সক্ষম হবেন, তাই এটির জন্য যান।  বৃহস্পতিবারের মধ্যে আপনার ফোকাস আপনার গৃহজীবনের দিকে যেতে পারে। আপনার এমন একটি সমাবেশের পরিকল্পনা করার তাগিদ থাকতে পারে যেখানে আপনি সেই তারকা নিমন্ত্রণকর্তা বা অতিথিসেবিকা হতে পারেন যার জন্য আপনি জন্মগ্রহণ করেছিলেন। এমনকি উদযাপনের জন্য কোনও বিশেষ উপলক্ষ না থাকলেও, এটিকে আপনার নিজস্ব উপায়ে একটি বিশেষ উপলক্ষ করুন। আপনার এইরকম একটি ঘটনার প্রয়োজন যখন আপনি আপনার চুল নামিয়ে দিতে পারেন এবং আপনার হিলের উপর লাথি দিতে পারেন। এটি আপনাকে মজা করার সুযোগ দেবে এবং আপনার জন্য গুরুত্বপূর্ণ সম্পর্কগুলিকে লালন করার সুযোগ দেবে। 

 

মকর রাশিফল

আপনি এই সপ্তাহে এমন একজনের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন যিনি আপনার পছন্দের কিছু পেতে আপনাকে সাহায্য করার জন্য প্রভাবশালী হতে পার। এটি আপনার কর্মজীবনের সাথে সম্পর্কিত হতে পারে বা একজন পরামর্শদাতার সাথে সংযোগ বা এমন কিছু যা আপনি কিনতে চান, যেমন একটি বাড়ি। এটি এমন একজন ব্যক্তি যাকে আপনি বিশ্বাস করতে সক্ষম হবেন এবং যার সাথে আপনি তাৎক্ষণিক বন্ধুত্বের অনুভূতি পাবেন। এই ব্যক্তির সাথে দেখা স্বস্তির অনুভূতি আনতে পারে। আপনার ব্যক্তিগত জীবনে কারও সাথে যোগাযোগ করতে আপনার একটি চলমান সমস্যা হতে পারে, যেমন একজন ভাইবোন, তবে সম্ভবত পরিবারের একজন ছোট সদস্য। আপনি এই ব্যক্তির চারপাশে কীভাবে আচরণ করছেন তা বিশ্লেষণ করার চেষ্টা করুন এবং লক্ষ্য করুন যখন জিনিসগুলি ভুল দিকে যেতে শুরু করে। আপনি এই ব্যক্তির সাথে কিভাবে কথা বলেন তা একটি নোট করুন। আপনি কি তাদের সাথে বাচ্চাদের মতো কথা বলছেন? আপনি কি বিরক্তিকর ভাবে আত্মসাম্মুখ্যপূর্ণ হচ্ছেন? আপনি যদি সচেতন হন, তাহলে আপনি আরও সফল হওয়ার জন্য আপনার মিথস্ক্রিয়াকে পরিমার্জিত করার উপায় খুঁজে পেতে পারেন।  সপ্তাহের পরে একটি পরিকল্পনার সাথে বিলম্ব বিরক্তিকর হতে পারে, তবে আপনি যদি সময়কে ফলপ্রসূভাবে ব্যবহার করেন তবে এটি আপনার জন্য ভাল হতে পারে। কিছু প্রতিকূলতা শেষ হতে পারে যা আপনি অবহেলা করেছেন এবং আপনি এই অতিরিক্ত সময়টি ধরতে ব্যবহার করতে পারেন। 

 

কুম্ভ রাশিফল

এই বার্তাটি দৃঢ়ভাবে জোর দেওয়া যাক যে আপনি এই সপ্তাহে ক্ষমতার লড়াইয়ে জড়াবেন না, এমনকি আপনি মনে করতে পারেন যে আপনি এই লড়াইয়ে জিততে পারেন। আপনি আপনার উচ্চাকাঙ্ক্ষাগুলিকে সামনের দিনগুলিতে আপনাকে শাসন করতে দিতে প্রলুব্ধ হতে পারেন, তবে আপনি এটিকে খুব বেশি দূরে যেতে দিতে পারবেন না বা আপনি অন্যথায় একটি সুন্দর সম্পর্কের ক্ষতি করতে পারেন, প্রিয় কুম্ভ রাশি। তাই বড় চিত্রটি দেখুন এবং আপনি বুঝতে পারবেন যে আপনি যে বিষয়ে তর্ক করছেন তার চেয়ে আরও গুরুত্বপূর্ণ জিনিস রয়েছে। মঙ্গলবারের মধ্যে, আপনার আরও উদ্বিগ্ন এবং সুখী বোধ করা উচিত, তবে আপনি কিছুক্ষণের জন্য দূরে যাওয়ার বা শুধুমাত্র একটি আনন্দদায়ক বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন এমনকি এটি নিজের দ্বারা হলেও। আপনার এমন কিছু সময়ের প্রয়োজন যা উদ্বেগ বা তীব্রতা মুক্ত। আপনার একটি তীব্র বুদ্ধি আছে এবং আপনি কখনও কখনও কিছু জিনিস পুনরায় ভাবতে পারেন। এই কারণেই এটি এমন সময়ের সাথে ভারসাম্য বজায় রাখা গুরুত্বপূর্ণ যখন আপনাকে ভারী চিন্তাভাবনা করতে হবে না এবং আপনি কেবল আপনার আশীর্বাদ এবং আপনার চারপাশের সৌন্দর্যের দিকে মনোনিবেশ করতে পারেন। সপ্তাহান্তে, আপনার মনে হতে পারে এটা সবই মজার এবং কোন খেলা আপনি ছাড়া সবার জন্য হতে পারে কিন্তু শুধুমাত্র অল্প সময়ের জন্য। আপনি দ্রুত কাজ এবং বাধ্যবাধকতাগুলি ধরতে পারেন। তারপরে একজন বন্ধু বা আত্মীয় আপনাকে একটি অপ্রত্যাশিত সফর এবং সপ্তাহান্তে একটি মজার পরিকল্পনা দিয়ে অবাক করে দিতে পারে। 

 

মীন রাশিফল

প্রিয় মীন রাশি, এই সপ্তাহে আপনার জন্য একটি সুখী বিস্ময় সঞ্চয় হতে পারে। একজন বন্ধু বা পরিবারের সদস্য এমন একটি উদযাপনের মাধ্যমে আপনাকে অবাক করতে চাইতে পারে যা আপনার জন্য বা কেবল আপনার জন্য বিশেষ কিছু করতে যা আপনি আশা করেননি। এতে আনন্দ করুন এবং এটি পুঙ্খানুপুঙ্খভাবে উপভোগ করুন। অন্যরা আপনার জন্য এত যত্নশীল তা জেনে আনন্দে নিজেকে নিমজ্জিত করুন। এটি একটি স্মৃতি হয়ে উঠুক যা আপনাকে মনে করিয়ে দেবে যে আপনি কতটা মূল্যবান। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি প্রাপ্ত একটি বার্তা উদ্বেগজনক হতে পারে, তবে এটি একটি বিভ্রান্তিকর এবং আপনি আপনার বন্য কল্পনা ব্যবহার করে এটিতে পড়বেন। ভবিষ্যতে নিজের সাথে এটি না করার জন্য এটি একটি শিক্ষা হতে দিন। এই শুধু জরিমানা চালু করা উচিত। আপনি কিছু সময় আগে একটি ক্লাব বা সংস্থার সাথে যুক্ত কেউ আপনাকে প্রত্যাখ্যান অনুভব করতে পারে, যাতে আপনি যোগ দিতে চান। এটি অগত্যা একটি আনুষ্ঠানিক জিনিস ছিল না। এটি কেবলমাত্র বন্ধুদের একটি দল হতে পারে এবং আপনি মনে করেননি যে আপনি ছিলেন৷ এই সপ্তাহে, আপনি এটির বাস্তবতা শিখতে পারেন এবং এটি কেবল আপনার কল্পনা ছিল। আপনি আছেন এবং সর্বদা স্বাগত জানাবেন। এটি আপনাকে মনে করিয়ে দেয় যে আপনি যেখানেই থাকতে চান সেখানে আপনি থাকতে পারেন। 

 

 

আরো আপডেট পেতে

Bangla Panjika 2024 Paji 1431 Download করুন

For Bangla Calendar, Bangla Panjika, Bengali Calendar, Horoscope download Bangla Panjika 2024 Paji 1431

error: Content is protected !! Without permission do not copy the content. We will sue you if you copy the content without permission.