এই সপ্তাহের রাশিফলঃ ১৫ এপ্রিল – ২১ এপ্রিল

 

এই সপ্তাহের রাশিফলঃ ১৫ এপ্রিল – ২১ এপ্রিল

মেষ রাশিফল

 সম্প্রতি কেউ আপনাকে কী করেছে বা বলেছে তা আপনি হয়তো অতিরিক্ত চিন্তা করছেন।  মেষ রাশির জাতক-জাতিকারা আপনি সাধারণত এইরকম অতীতের জিনিসগুলিকে হাওয়া দেন তবে এই বিশেষ ঘটনাটি আপনার কাছে আসতে পারে কারণ এটি একটি নির্দিষ্ট সংবেদনশীল স্নায়ুতে আঘাত করেছে।  আপনি এটির সাথে মোকাবিলা করা এড়িয়ে যাচ্ছেন কিন্তু আপনি জানেন যে আপনার এটির সাথে কথা বলা দরকার। এই সপ্তাহে, সেই সুযোগটি বাস্তবায়িত হতে পারে তাই নিশ্চিত হোন যে আপনি এই মুহূর্তটির সর্বোচ্চ ব্যবহার করছেন। কেউ এই সপ্তাহে আপনার কাছে তাদের কৃতজ্ঞতা দেখাতে পারে খুব মর্মস্পর্শী উপায়ে। হয় তো সেটা হতে পারে একটা বার্তা পাঠানোর মাধ্যমে বা তারা আপনার জন্য কিছু করার মাধ্যমে।  সত্যিই অভিজ্ঞতা শোষণ করার সেই সুযোগটি নিন এবং আপনি কতটা মূল্যবান তা স্বীকার করুন। আপনি এমন একজনের কাছ থেকে ব্যবসার সুযোগ সম্পর্কে জানতে পারেন যার সাথে আপনি একবার কাজ বা কাজের সাথে সম্পর্কিত সংযোগের মাধ্যমে জানতেন।  এটি বিশেষ কিছু হতে পারে তাই এটি অনুসরণ করা নিশ্চিত করুন। এই সপ্তাহে কিছু অতিরিক্ত অর্থ আনতে আপনার কিছু অতিরিক্ত ফ্রিল্যান্স কাজ করার সুযোগও থাকতে পারে। এই সপ্তাহে আপনার মনে একটি আইনি বা চুক্তিভিত্তিক বিষয় সমাধান করার সুযোগ থাকতে পারে তবে আপনি যেভাবে আশা করেছিলেন সেভাবে অমীমাংসিত বলে মনে হচ্ছে। এটি একটি স্বস্তি হিসাবে আসা ভাল খবর জড়িত করা উচিত।

 

 বৃষ রাশিফল

 প্রিয় বৃষ রাশি, আপনি সম্ভবত ইদানীং বেশ ব্যস্ত ছিলেন। যখন আপনি এত ব্যস্ত থাকেন তখন আপনার উচ্চাকাঙ্ক্ষী, কঠোর পরিশ্রমী প্রকৃতির কারণে আপনাকে যা করতে হবে তা নিয়ে আপনি সম্পূর্ণভাবে ব্যস্ত হয়ে পড়েন। এর মানে হল যে, মাঝে মাঝে আপনার ব্যক্তিগত সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে পারে। যদি এমন সম্পর্ক থাকে যা আপনি অবহেলা করে থাকেন তবে এই সপ্তাহে সময় নিন এবং সেই ব্যক্তি বা ব্যক্তির সাথে কিছু সময় কাটান। লালিত ব্যক্তিগত সম্পর্কে বিনিয়োগ করা গুরুত্বপূর্ণ। আপনার কাজের জীবন বা আপনি যে প্রকল্পটি সম্পূর্ণ করার জন্য প্রয়াসী ছিলেন তা সম্ভবত এখন বন্ধ হয়ে যাচ্ছে। আপনার ব্যস্ত সময় শেষ হচ্ছে এবং তাই এই সপ্তাহে আপনার আরাম করার সুযোগ রয়েছে। আপনি যে সৃজনশীলতা অনুভব করছেন তার দিকে ঝোঁক নিশ্চিত করুন এবং সেই শক্তিটিকে একটি বা দুটি প্রকল্পে চ্যানেল করুন।  কিছুক্ষণ আগে, আপনি কিছু ছেড়ে দিয়েছিলেন একটি সম্পর্ক, একটি চাকরি বা অন্য কিছু যা আপনি মোকাবেলা করতে সংগ্রাম করেছেন। আপনি পরে এটির জন্য অনুশোচনা করেছেন৷  প্রকৃতপক্ষে, তারপর থেকে এটি একটি অনুশোচনার একটি চলমান উৎস হয়েছে। এই সপ্তাহে, আপনি যা হারিয়েছেন তা ফিরে পাওয়ার সুযোগ পেতে পারেন। এটিকে আবার দেখতে পারা এবং এটিকে ছেড়ে দেওয়ার জন্য আপনার আসল সিদ্ধান্তকে আরও শক্তিশালী করতে পারে। অবশেষে আপনাকে এগিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় বৈধতা এনে দেবে।

 

মিথুন রাশিফল

 আপনার বাজেটের ভারসাম্য বা অর্থ বা সংখ্যা জড়িত বিষয়গুলি পরিচালনা করার যেকোনো প্রচেষ্টা সপ্তাহের শুরুতে কঠিন হতে পারে।  আপনার মন হয়তো আপনাকে আরও সৃজনশীল বিষয়ের দিকে নিয়ে যাচ্ছে, প্রিয় মিথুন রাশি। এটি যেখানে নিয়ে যায় আপনাকে অনুসরণ করতে উৎসাহিত করা হচ্ছে৷  আপনি এই মুহুর্তে একটি বিশেষভাবে কল্পনাপ্রসূত মানসিক অবস্থায় আছেন এবং আপনার যাদুতে দান করা আপনাকে সপ্তাহের পরে নিজেকে ভারসাম্য বজায় রাখতে সহায়তা করবে। সেই সময়ে আপনি সেই আর্থিক বা সংখ্যাগত সমস্যাগুলি আরও সহজে মোকাবেলা করতে পারেন। বাড়ির সাথে সম্পর্কিত প্রকল্পগুলি শুরু করার জন্য এটি একটি দুর্দান্ত সপ্তাহ, যেমন একটি বইয়ের আলমারি তৈরি করা, বাগান করার প্রস্তুতির জন্য বাইরের জায়গা পরিষ্কার করা এবং আরও অনেক কিছু। সামনের দিনগুলিতে আপনি কেবল এটির জন্য মেজাজে থাকবেন না, তবে আপনি এটি থেকে দুর্দান্ত উপভোগও পাবেন। এই সপ্তাহে একটি সারপ্রাইজ ভিজিট আপনাকে চমকে দিতে পারে। যদিও আপনি সম্ভবত এটির জন্য প্রস্তুত বোধ করবেন না তবে আপনাকে উন্মুক্ত বাহু এবং একটি খোলা হৃদয়ের সাথে স্বাগত জানাতে উৎসাহিত করা হচ্ছে, এমন একজন দর্শক যিনি নীলের বাইরে দেখান।  তুমি এটা করার জন্য খুশি হবে। একজন ব্যক্তি যে আপনাকে না বোঝার ভান করছিলেন বা ভাগ করা বিষয়ে আপনার সাথে একমত হওয়ার ভান করে শেষ পর্যন্ত সপ্তাহের শেষে আসতে পারেন।

 

কর্কট রাশিফল

 আপনার অতীতের কেউ হয়তো আপনার সম্পর্কে ভাবছে, প্রিয় কর্কট রাশি। আপনি এটি অনুভব করতে পারেন।  আপনি অনেক আগে থেকে ঘনিষ্ঠ একজন ব্যক্তির চিন্তাভাবনা এই সপ্তাহে আপনার মনে হতে পারে এবং এটি মনে হতে পারে যে কোন ধরণের চৌম্বকীয় টান আছে।  আপনার কৌতূহল মেটানোর জন্য, আপনাকে পৌঁছাতে এবং কী ঘটছে তা দেখতে উৎসাহিত করা হয়। আপনি এইভাবে অনুভব করছেন এমন একটি কারণ থাকতে পারে এবং সম্ভবত আপনি আবিষ্কার করবেন যে অন্য ব্যক্তিও একই রকম অনুভব করছেন। আপনি কখনো জানেন না যে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার কিছু করার জন্য মনোনিবেশ করা কঠিন হতে পারে। সম্ভবত এর সাথে জড়িত একটি প্রকৃত সময়সীমা নেই তবে আপনি একটি সৃজনশীল প্রকল্পটি গুটিয়ে নেওয়ার বা অন্ততপক্ষে ভাল অগ্রগতি করার চেষ্টা করছেন যা আপনি চালু এবং বন্ধ করেছেন।  আপনি যে কোনো উপায়ে নিজেকে ধাক্কা দিতে পারেন। শাস্ত্রীয় সঙ্গীত বাজান, অনুপ্রেরণামূলক উদ্ধৃতি পড়ুন বা এটি রাখার জন্য আপনি যা করতে পারেন তা করুন কারণ এটির অসাধারণ সম্ভাবনা রয়েছে। আপনি হয়ত একটি বড় ক্রয় খুঁজছেন যা আপনি করতে চান  সম্ভবত এমন কিছু যা একটি ব্যবসায়িক উদ্যোগের সাথে জড়িত।  এটি আপনার উপলব্ধির চেয়ে বেশি গবেষণা নিতে পারে, তবে আপনি যদি অধ্যবসায় করেন তবে এটি মূল্যবান হবে।

 

 সিংহ রাশিফল

 একটি বিলম্ব বা একটি ভুল আপনাকে আপনার গতিশীল একটি প্রকল্পের চেয়ে কম উৎসাহী বোধ করতে পারে।  অপ্রত্যাশিতভাবে কিছু ভুল হয়ে গেলে জিনিসগুলি খুব ভালভাবে চলছিল। এটা বিশ্বাস করার কোন কারণ নেই যে একটি কালো মেঘ আপনাকে চারপাশে অনুসরণ করছে, প্রিয় সিংহ রাশি। আপনি যে সহজ অগ্রগতি করছেন তাতে আপনি এতটাই অভ্যস্ত হয়ে গেছেন যে আপনি ভেবেছিলেন কিছু ভুল হতে পারে না।  এটি একটি বড় চুক্তি নয় এবং এটি আপনার উৎসাহকে হ্রাস করা উচিত নয়। যা চলে গেছে তার জন্য কৃতজ্ঞ হোন এবং এই সপ্তাহে ঠিক হয়ে যাবে।  অর্থ নিয়ে বিরোধ সম্পর্কের মধ্যে ঘর্ষণ সৃষ্টি করতে দেবেন না।  আপনি এবং একজন উল্লেখযোগ্য অন্য অথবা আপনার খুব কাছের অন্য কেউ অর্থ সংক্রান্ত একটি ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। এটি সত্যিই এতটা গুরুতর নয়, তাই এটিকে যতটা হতে হবে তার চেয়ে বড় করবেন না। প্রাপ্তবয়স্কদের মতো কথা বলুন এবং আপনি যদি মাথা গরম না করেন তবে আপনি একটি সমাধান খুঁজে পাবেন। কোনো ধরনের সৃজনশীল উদ্যোগের কারণে আপনি মানসিকভাবে অবরুদ্ধ বোধ করতে পারেন।  হতে পারে এটি অন্যদের সাথে একটি বুদ্ধিমত্তার অধিবেশন এবং আপনি বাধা বোধ করছেন।  অথবা সম্ভবত আপনি একটি ব্যক্তিগত প্রকল্পের জন্য ধারণা নিয়ে আসার চেষ্টা করছেন কিন্তু উত্তেজনাপূর্ণ কিছুই মনে আসছে না। আপনি যতটা সৃজনশীল হওয়ার সম্ভাবনা আছে ততটা স্বাধীন হওয়ার আগে আপনাকে আপনার মনের মধ্যে থাকা একটি সমস্যা সমাধান করতে হতে পারে। 

 

 কন্যা রাশিফল

 আপনার অতীতের কিছু দিক আপনার ভবিষ্যতের জন্য একটি দুর্দান্ত ধারণা রাখতে পারে। এই সপ্তাহে, কন্যা রাশি, একটি নির্দিষ্ট স্মৃতি আপনার মনে ঘুরতে থাকে এমন কারণগুলির নীচে নামতে চেষ্টা করুন।  শুধু মনে করিয়ে দেওয়ার চেয়ে আরও কিছু থাকতে পারে।  এটি আপনার অবচেতন হতে পারে এমন কিছু সম্পর্কে আপনাকে ইঙ্গিত দেয় যা আপনার চেষ্টা করা উচিৎ।  সামনের দিনগুলিতে এটি অন্বেষণ করুন। একক এবং কুমারী যারা সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সপ্তাহে প্রেমের ঘটনা খুব বিশেষ হতে পারে।  যদি সংযুক্ত থাকে তাহলে আপনার উল্লেখযোগ্য অন্যটি আপনার দুজনের জন্য একটি দুর্দান্ত, স্পর্শকাতর এবং খুব প্রেমের ঘটনার ভ্রমণ নিয়ে আসতে পারে, যা আপনাকে প্রথমবার দেখা হওয়ার সময় আপনি যে উত্তেজনা অনুভব করেছিলেন তা পুনর্নবীকরণ করার সুযোগ দেয়।  আপনি যদি অবিবাহিত হন এবং খুঁজছেন, কর্মক্ষেত্রে বা আপনার আশেপাশে একজন নতুন ব্যক্তি একটি বড় ক্রাশের চাটুকার লক্ষণ দেখাতে পারে।  কর্মক্ষেত্রে, এমন একটি বিষয় যা আপনার অগ্রগতিকে বাধা দিচ্ছে বা এমনকি আপনার কর্মক্ষেত্রে আপনি যে ভূমিকায় অধিষ্ঠিত হয়েছেন তাতে উচ্চতর ওঠার সুযোগও সমাধান করা যেতে পারে।  এটি আপনাকে নতুন এবং আকর্ষণীয় কিছু অন্বেষণ করতে মুক্ত করতে পারে।  আপনি যদি আপনার কাজের জন্য বা অন্য কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিগত প্রচেষ্টার জন্য একটি উপস্থাপনা তৈরি করার প্রক্রিয়ার মধ্যে থাকেন তবে সবকিছু দুবার চেক করতে ভুলবেন না।  এমনকি এটি পর্যালোচনা করার জন্য একটি নতুন চোখ পাওয়া বুদ্ধিমানের কাজ হতে পারে।

 

তুলা রাশিফল

 তুলা রাশির জাতক জাতিকাদের তুলনায় আপনি হয়তো এই সপ্তাহে কিছুটা বেশি আবেগপ্রবণ বোধ করছেন।  কোনো বড় বা গুরুত্বপূর্ণ কেনাকাটা করা, কোনো চুক্তি স্বাক্ষর করা বা সাধারণভাবে কোনো গুরুত্বপূর্ণ চুক্তি করা এড়াতে চেষ্টা করুন। যদিও কিছু উন্মাদ চিন্তা এই মুহূর্তে নিখুঁত বোধগম্য বলে মনে হতে পারে। আপনি যদি সতর্ক না হন তবে আপনি পরে অনুশোচনা নিয়ে যেতে পারেন।  আগামী সপ্তাহ পর্যন্ত এই জিনিসগুলি বন্ধ রাখুন।  এটি একটি পারিবারিক সমাবেশ বা পুনর্মিলনের পরিকল্পনা করার জন্য একটি দুর্দান্ত সময় হতে পারে, বিশেষ করে যেহেতু আপনি এই মুহূর্তে স্মৃতিবেদনাতুর এবং পরিবার-ভিত্তিক বোধ করতে বেশি ঝুঁকছেন।  এটি এমন কিছু হতে পারে যা আপনি অদূর ভবিষ্যতের জন্য ভাবছেন তবে আপনি যত তাড়াতাড়ি পরিকল্পনা শুরু করবেন, আপনি তত বেশি সংগঠিত হবেন এবং আপনি এটির সাথে আরও মজা করতে পারবেন। আপনার একজন বন্ধু যিনি নাটক এবং অতিরঞ্জনের দিকে ঝুঁকছেন তিনি আপনাকে একটি নির্দিষ্ট সুযোগে প্রলুব্ধ করার চেষ্টা করতে পারেন।  এই ব্যক্তির ব্যক্তিত্বের কারণে যদিও, আপনি সন্দেহ করতে পারেন যে এটি একটি ভাল জিনিস।  যাইহোক এটিকে গুরুত্ব সহকারে নিন এবং অন্তত এটি অন্বেষণ করুন।  যদিও এই ব্যক্তিকে অতিশয়োক্তি দেওয়া হয় তবে এটি আসলে বাস্তব জিনিস হতে পারে। সম্ভবত একটি স্বপ্নও সত্যি হতে পারে এবং এটা অবশ্যই অন্বেষণ মূল্য হতে পারে।

 

বৃশ্চিক রাশিফল

 স্পটলাইটে আপনার মুহুর্তের জন্য প্রস্তুত হন, কারণ এটি এই সপ্তাহে দ্রুত আসতে পারে।  আপনি হয়তো আপনার জন্য একটি দরজা খোলার ক্ষমতা আছে এমন কারো সাথে কথা বলার সুযোগের জন্য আশা করছেন। এটি বাস্তবে পরিণত হতে পারে যখন আপনি এটি আশা করেন।  সেজন্য, যেকোনো কিছুর জন্য প্রস্তুত থাকাই বুদ্ধিমানের কাজ হবে। আপনার একটি গুরুত্বপূর্ণ স্বপ্নকে সত্যি করতে যা লাগে তা আপনার কাছে ইতিমধ্যেই রয়েছে, তাই এখন এটি আপনার প্রতিভা প্রদর্শনের বিষয়ে।  এতে আপনার হৃদয় ঢেলে দিন এবং আপনি ভুল করতে পারবেন না।  সপ্তাহের মাঝামাঝি সময়ে পরিবহন সমস্যা হতে পারে।  এর অর্থ হতে পারে যে আপনার ফ্ল্যাট টায়ার আছে তা লক্ষ্য করা থেকে আপনি যখন একটি নিযুক্তির  জন্য দরজার বাইরে বেরিয়েছেন তা খুঁজে বের করার জন্য যে আপনার ফ্লাইটটি একটি সাবধানে পরিকল্পিত অবকাশের জন্য দেরিতে চলছে।  জিনিসগুলিকে দৃষ্টিভঙ্গিতে রাখুন এবং এটিকে আপনার দিন বা আপনার পরিকল্পনাকে নষ্ট হতে দেবেন না।  জিনিসগুলির বড় পরিকল্পনায়, এটি এত গুরুত্বপূর্ণ নয় এবং আপনি এটি অতিক্রম করতে পারবেন।  একটি ক্রয় যা আপনি সম্প্রতি সম্মত হয়েছেন, সম্ভবত গত কয়েক সপ্তাহে আপনি যা ভেবেছিলেন তার চেয়ে বেশি ব্যয়বহুল হতে পারে।  আপনার বিলম্বিত অর্থপ্রদান বা এমনকি ধীরে ধীরে পরিশোধ করার পরিকল্পনা নিয়ে আসার চেষ্টা করা উচিত যাতে আপনি নিজেকে আর্থিকভাবে অতিরিক্ত আদায় না করেন।

 

  ধনু রাশিফল

 আপনার কাছের কেউ আপনার সাথে পরামর্শ না করে যে ব্যবস্থা করেছে তা এই সপ্তাহে আপনার কিছু অসুবিধার কারণ হতে পারে।  এইরকম কিছু ঘটতে পারে এই প্রথম নয় এবং তাই এটি বেশ বিরক্তিকর হতে পারে।  এটির উপর আপনার মেজাজ না হারানোর জন্য সতর্ক থাকুন যদিও আপনাকে এই ব্যক্তির সাথে সামঞ্জস্য বজায় রাখতে হবে যাতে আপনি এই ব্যক্তির সাথে ভাগ করে নেওয়া বড় ছবি।  আপনি লক্ষ্যটির যত্ন নিতে পারেন।  প্রতিটি সম্পর্কেরই ছোটখাটো সমস্যা থাকে যা আমাদের কাছে আসে এবং কখনও কখনও এটি একজন ব্যক্তির ত্রুটিগুলিকে মেনে নেওয়ার বিষয়ে হয় যাতে তারা আপনার সাথে ভাগ করে নেওয়া ভাল উপভোগ করতে পারে।  আপনার বাড়ি বিক্রি করা থাকার জন্য একটি নতুন জায়গা পাওয়া বা এমনকি আপনি যেখানে থাকেন সেই এলাকা ছেড়ে যাওয়ার বিষয়ে চিন্তাভাবনা এই সপ্তাহে আপনার কাছে আসতে পারে।  আপনি কেন এই ভাবে ভাবছেন তা বের করার চেষ্টা করুন।  এটা হতে পারে যে আপনার গৃহ জীবনের সাথে সম্পর্কিত নয় এমন একটি চাপের কারণে আপনি একটি সংবেদনশীল পালানোর সন্ধান করছেন।  সম্ভবত আপনি যদি কিছু সময়ের জন্য এটি সম্পর্কে চিন্তা করেন তবে আপনার জীবনযাত্রার পরিস্থিতি পরিবর্তন করার তাগিদ থাকা বন্ধ করে দেবেন।  আপনি যে কোনও চাপ অনুভব করছেন তা সপ্তাহান্তে ধুয়ে ফেলতে শুরু করা উচিত। যখন একটি শান্তিপূর্ণ, উত্থানমূলক সাক্ষাৎ ঘটে যা একটি সম্পূর্ণ বিস্ময়কর হতে পারে।

 

মকর রাশিফল

 আপনি সময়ের আগে যা করতে চান তার পরিকল্পনা করার জন্য এটি একটি ভাল সপ্তাহ।  আপনার কয়েকটি পরিকল্পনার সাথে জটিলতা থাকতে পারে, তাই একটি শক্ত ভিত্তি থাকা এবং আপনার কী অর্জন করতে হবে তা জেনে রাখা নিশ্চিত করবে যে আপনি উভয়ই দক্ষ এবং কার্যকর। এটি বলার অপেক্ষা রাখে না যে আপনার সপ্তাহটি বিশৃঙ্খলায় ভরা হবে,  এমনটা কিন্তু মোটেই নয়।  আপনি কিছু অপ্রত্যাশিত প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন, যদিও একটি ভাল গেম পরিকল্পনা আপনাকে সতর্ক, সচেতন এবং আপনার পথে আসা যেকোনো সমস্যা মোকাবেলায় আরও সক্ষম রাখতে সাহায্য করবে।  সপ্তাহের মাঝামাঝি সময়ে, প্রিয় মকর রাশির বিষয়গুলি যথেষ্ট স্থির হয়ে যাবে।  আপনার আরাম করার এবং নিজেকে উপভোগ করার আরও সুযোগ থাকতে পারে। সামাজিক মিডিয়াতে শুরু হওয়া একটি কথোপকথন খুব বন্ধুত্বপূর্ণ হতে পারে, হয় এটি আবেগপ্রবন উপায়ে বা একটি আত্মার বন্ধু হতে পারে।  যদিও এটিকে ধীরে ধীরে নিন, যাতে আপনি খুব দ্রুত আপনার মাথার উপর না পড়েন।  একজন বন্ধু যে আপনাকে কিছুতে সাহায্য করতে রাজি হয়েছে সে স্থগিত করতে পারে বা তারা যা প্রতিশ্রুতি দিয়েছে তার সম্পূর্ণ পরিমাণ উপলব্ধি করতে পারে না।  এটি হতাশাজনক হতে পারে, তবে আপনার মেজাজ হারাবেন না।  এটি করার জন্য একটি সহজ উপায় খুঁজুন।

 

  কুম্ভ রাশিফল

 এই সপ্তাহে, আপনি অন্য লোকেদের সাহায্য করার জন্য খুব আকৃষ্ট বোধ করতে পারেন। তারা অপরিচিত হতে পারে যার সাথে আপনি এলোমেলোভাবে মুখোমুখি হন অথবা এটি এমন একজন বন্ধু হতে পারে যার কেবল আপনার সহায়তার প্রয়োজন তবে আপনি সম্ভবত দেখতে পাবেন যে আপনি সামনের দিনগুলিতো এবং দাতব্য প্রচারের প্রতি খুব ঝোঁক বোধ করবেন।  এটি আপনার আত্মার জন্য ভাল হবে।  সাম্প্রতিক সপ্তাহগুলিতে, কুম্ভ রাশি আপনি ব্যক্তিগত প্রশ্রয় বা অসামান্য জিনিসগুলিতে আরও বেশি জড়িয়ে পড়েছেন।  প্রয়োজনে কাউকে সাহায্য করার ক্ষমতা নম্র এবং তৃপ্তিদায়ক হবে।  আপনি হয়তো দেখতে পাবেন যে এই সপ্তাহে একটি চমৎকার সুযোগের জন্য লাইনে দাঁড়ানোর জন্য আপনাকে একটি অনুগ্রহের প্রয়োজন। কিন্তু আপনি প্রাথমিকভাবে মনে করতে পারেন যে এটি করার জন্য আপনার প্রয়োজনীয় সংযোগগুলি আপনার কাছে নেই।  যাইহোক, আপনি অপ্রত্যাশিতভাবে আবিষ্কার করতে পারেন যে উচ্চ স্থানে আপনার বন্ধু আছে যা আপনি উপলব্ধি করেননি এবং তারা আপনাকে একটি উল্লেখযোগ্য উপায়ে সাহায্য করতে পারে।  এর পরে যদিও আপনি নিজে থাকবেন তাই নিশ্চিত করুন যে আপনি আপনার দৃঢ় কাজের নীতি এবং উৎসর্গ বজায় রেখেছেন।  কর্মক্ষেত্রে দ্বন্দ্ব আপনাকে রাগান্বিত এবং হতাশ উভয় বোধ করতে পারে তবে আপনার অভিযোগকে উচ্চতর স্তরে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয় না এই সময়ে।  ধৈর্য ধরুন এবং আপনার জন্য জিনিসগুলি যেভাবে কাজ করে তাতে আপনি আসলে খুব খুশি হতে পারেন।

 

মীন রাশিফল

 মীন রাশির চিহ্নের অধীনে জন্মগ্রহণকারী লোকেরা প্রায়শই খুব উজ্জ্বল স্বপ্নদর্শী হয়।  আপনি কেবল প্রাণবন্ত রঙে স্বপ্ন দেখেন না তবে আপনার অস্বাভাবিক, অসাধারণ স্বপ্নও রয়েছে যা আপনার অবিশ্বাস্য কল্পনাকে প্রতিফলিত করে। এই সপ্তাহে, আপনি নিজেকে বেশ রঙিন স্বপ্নের জীবন উপভোগ করতে পারেন। আপনি যা অনুভব করছেন সেদিকে মনোযোগ দিন কারণ এটি আপনার কাছে এমন বার্তা নিয়ে আসতে পারে যা আপনাকে শুনতে হবে।  আপনি আপনার ভবিষ্যতের জন্য অনুপ্রেরণা এবং আপনি সম্প্রতি যে প্রশ্নগুলি নিয়ে বসে আছেন তার উত্তর পেতে পারেন৷  এই সপ্তাহে আপনাকে দেওয়া একটি সুযোগ আপনার জন্য একটি বাধ্যতামূলক মানসিক টান থাকতে পারে। যদিও এটি সমস্ত লাভজনক নাও হতে পারে, আপনি গভীর ব্যক্তিগত কারণে এটির প্রতি আকৃষ্ট বোধ করতে পারেন।  সেটা একটা ভাল জিনিস তবে আপনি যদি এটি সম্পর্কে শক্তিশালীভাবে অনুভব করেন তবে কাউকে এটি সম্পর্কে কথা বলতে দেবেন না। কারণ এটি এমন কিছু হতে পারে যা আপনি করতে চান।  আপনি এই সপ্তাহে একটি জীবন ব্যবস্থা সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ কথোপকথন হতে পারে। এটি একটি রুমমেট নেওয়া বা হওয়ার বিষয়ে আলোচনা হতে পারে অথবা এটি এমনকী কারো সাথে রোমান্টিকভাবে বসবাস করা বেছে নেওয়ার বিষয়েও হতে পারে।  আপনি যে পছন্দটি করেন তা নিশ্চিত করুন যে আপনি আরামদায়ক এবং সুখে বসবাস করতে সক্ষম হবেন।

 

 

আরো আপডেট পেতে

Bangla Panjika 2024 Paji 1431 Download করুন

For Bangla Calendar, Bangla Panjika, Bengali Calendar, Horoscope download Bangla Panjika 2024 Paji 1431

error: Content is protected !! Without permission do not copy the content. We will sue you if you copy the content without permission.