কিভাবে দেখবেন নতুন পঞ্জিকা ১৪৩১?

 

 

আর কিছু দিন পর বাংলা নতুন বছর ১৪৩১ শুরু হবে। আপনারা অনেকদিন ধরে নতুন পঞ্জিকার জন্য অপেক্ষা
করে আছেন। আমরা ইতিমধ্যে নতুন ভার্সন ৫.৪.০ পাবলিশ করেছি। আপনার এপের ভার্সন যদি ৫.৪.০ এর কম হয় তাহলে এখুনি এপ আপডেট করুন।
আপডেটের জন্য প্লে স্টোরে যেয়ে আপডেট করে নিতে পারেন। অথবা আমাদের সেটিংস পেইজ থেকে সরাসরি গুগল প্লে স্টোরে যেতে পারেন যেটা নিচের ছবিতে দেখানো আছে।

এপ আপডেট করার পর ও আপনি চিন্তা করতে পারেন কেন এখনো ১৪৩০ দেখাচ্ছে এপের হোম পেইজে। চলুন দেখি ব্যাপারটি বুঝে নি এবং দেখি কিভাবেআমরা নতুন পঞ্জিকা দেখব।

বর্তমান এখনো ১৪৩০ চলছে। যা শেষ হবে ১৩ এপ্রিল। আমাদের এপ বর্তমান বছরের সবকিছু দেখায়। যেহেতু এখন ১৪৩০ চলছে তাই ১৪৩০ দেখাচ্ছে। এখন প্রশ্ন হল আপনি কিভাবে ১৪৩১ পাবেন। ১৪৩১ শুরু হলে আমাদের এপ অটোমেটিক আপনাকে ১৪৩১ দেখাবে। আপনার কোন কিছুর পরিবর্তন করার দরকার হবে না। কিন্তু এখনো ১৪৩১ শুরু হতে কিছু দিন বাকি। এখন যদি আপনি ১৪৩১ এর কোন কিছু দেখতে চান যেমন পূজার তারিখ, বিবাহের তারিখ, কোন দিনের পঞ্চাঙ্গ তাহলে কিভাবে দেখবেন? যারা পুরাতন ব্যবহারকারী তারা অলরেডি জানেন কিভাবে দেখবেন। আর নতুনদের জন্য আমরা আবার দেখিয়ে দিচ্ছি কিভাবে দেখবেন ১৪৩১।

এপের হোম পেইজে নিচের ছবির মত “নতুন বছরের পঞ্জিকা দেখুন” অথবা “পুরাতন বছরের পঞ্জিকা দেখুন” এমন একটি অপশন আছে।

 

এখানে ক্লিক করুন। এখানে ক্লিক করলে আমাদের এপ থেকে যে সব বছরের পঞ্জিকা দেখা যাবে তা আসবে নিচের ছবির মত

 

এখানে ১৪৩১ দেখা যাচ্ছে। এবার ১৪৩১ সিলেক্ট করুন। করলে ১৪৩১ এর ক্যালেন্ডার দেখা যাবে নিচের মত

 

এই ১৪৩১ এর ক্যালেন্ডার থেকে আপনি ১৪৩১ এর যে তারিখের বিস্তারিত দেখতে চান সে তারিখে ক্লিক করুন। যেমন ধরা যাক আমরা ২৪ এপ্রিল সিলেক্ট করলাম। তাহলে ২৪ এপ্রিল ২০২৪ এর পঞ্জিকা আপনি দেখবেন নিচের মত

 

এবার এখান থেকে আপনার ১৪৩১ এর যা ইচ্ছে তা দেখতে পারবেন ক্লিক করে। যেমন ধরুন আপনি চান ১৪৩১ এর গ্রহণ দেখবেন। তাহলে গ্রহণে ক্লিক করুন। নিচের মত দেখাবে

 

আশা করি বুঝতে পেরেছেন। তবে ১৪৩১ শুরু হয়ে গেলে এভাবে আর দেখতে হবে না। আপনি সরাসরি ১৪৩১ দেখতে পাবেন।

 

আরো আপডেট পেতে

Bangla Panjika 2023 Paji 1430 Download করুন

For Bangla Calendar, Bangla Panjika, Bengali Calendar, Horoscope download Bangla Panjika 2023 Paji 1430

error: Content is protected !! Without permission do not copy the content. We will sue you if you copy the content without permission.